| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ‘প্রধানমন্ত্রী ফিলিস্তিনে সেনাবাহিনী পাঠিয়ে সহযোগিতা করুন’


‘প্রধানমন্ত্রী ফিলিস্তিনে সেনাবাহিনী পাঠিয়ে সহযোগিতা করুন’


রহমত নিউজ ডেস্ক     12 October, 2023     07:24 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ফিলিস্তিনে মুসলমানদের রক্ত নিয়ে এভাবে হলিখেলা চলবে না। মুসলিম উম্মাহ বসে থাকবে না। বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে ফিলিস্তিনের পাশে দাঁড়ানো এবং সেনাবাহিনী পাঠাতে হবে। ভারতসহ পশ্চিমা বিশ্ব ইসরাইলের পক্ষ অবলম্বন করে মুসলমানদের সঙ্গে তামাশা করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী যেমনিভাবে আপনি শান্তি রক্ষাবাহিনীতে সেনাবাহিনী পাঠিয়েছেন তেমনিভাবে ফিলিস্তিনের জনগণের পক্ষে বাংলাদেশ থেকে সেনাবাহিনী পাঠিয়ে তাদেরকে সহযোগিতা করুন বাংলাদেশের জনগণ আপনার পক্ষে থাকবে। দেশের মানুষ ফিলিস্তিনের মুসরমানদের পক্ষে ভূমিকা রাখতে সেদেশে যেতে চায় আপনি তার ব্যবস্থা করুন। স্বাধীন স্বার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া ফিলিস্তিন সমস্যার কোনো সমাধান হবে না। ফিলিস্তিনকে একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়ে স্থায়ীভাবে সমস্যা সমাধানে ওআইসি, জাতিসংঘসহ মুসলিম বিশ্বের নেতৃবৃন্দকে কার্যকরী প্রদক্ষেপ ও ভূমিকা নিতে হবে।

আজ (১২ অক্টোবর) বৃহস্পতিবার বাদ আসর বায়তুল মোকাররম উত্তর গেটে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসী হামলার প্রতিবাদে ও ফিলিস্তিনের মজলুম জনগণের সঙ্গে সংহতি প্রকাশ উপলক্ষে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ মিছিল বায়তুল মোকাররম উত্তর গেট থেকে শুরু করে পল্টন মোড় হয়ে সুরমা টাওয়ারের সামনে এসে শেষ হয়।

শাখা সভাপতি মুফতি নুর মোহাম্মদ আজিজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ আমিনীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব মুফতি শরাফত হোসাইন, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবু সাঈদ নোমান,  প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন রাজী প্রমূখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ